ড্যাফোডিলের ডিসিএল ব্যান্ডের ল্যাপটপ বাজারে

তথ্য প্রযুক্তি পণ্য ও সেবা প্রদানকারী দেশের শীর্ষস্থানী প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লিঃ দেশের বাজারে আনলো ইনটেলের ৭ম প্রজম্মের প্রসেসর সমৃদ্ধ ডিসিএল ব্যান্ডের ল্যাপটপ। প্রতিষ্ঠানটি ১৯৯৮ সাল থেকে দেশের বাজারে নিজস্ব ব্যান্ডের ডেস্কটপ কম্পিউটার বাজারজাত করে আসছে, যা কম্পিউটার ব্যবহারকারীদের ব্যাপক সাড়া পায়।

ক্রেতাদের চাহিদা ও উৎসাহের কারণে প্রতিষ্ঠানটি দেশের বাজারে নিয়ে এল তার নিজস্ব ব্যান্ড ডিসিএল ল্যাপটপ। আল্ট্রা স্লিম ডিজাইনের এ ল্যাপটপটিতে রয়েছে এফ এইচ ডি আইপিএস ডিসপ্লে যা ১৮০ পর্যন্ত আবর্তন করা যায়।

Post MIddle

গত ২৩শে সেপ্টেম্বর ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ১২০০ শিক্ষার্থীর মাঝে ল্যাপটপ বিতরনের মাধ্যমে এর বাজার জাত উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ সবুর খান ।

নতুন ল্যাপটপ ব্যান্ডটির ব্যাপারে মোঃ সবুর খান আশাবাদ ব্যাক্ত করে বলেন এ ল্যাপটপ ব্যান্ডটি শীঘ্রই দেশের বাজারে সুনাম অর্জন করে একদিন বিদেশে রপ্তানী হবে।

এ উপলক্ষে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ডঃ ডিল আফরোজা বেগম, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড: এস.এম. মাহবুবউল হক মজুমদার, ট্রেজারার হামিদুল হক খান, রেজিষ্টার প্রফেসর ড: ইঞ্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক, ড্যাফোডিল কম্পিউটারর্স লিঃ এর উপ-মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী সহ ও ড্যাফোডিল ফেমিলির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পছন্দের আরো পোস্ট