তিন বছর পর চালু হচ্ছে বেরোবির ক্যাফেটেরিয়া

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া নির্মাণের সাড়ে তিন বছর পর চালু হতে যাচ্ছে আগামী ১ নভেম্বর থেকে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে ক্যাফেটেরিয়া চালুকরণের প্রস্তুতি হিসেবে ইজারা প্রদানের জন্য ইতোমধ্যেই বাংলাদেশের প্রকৃত হোটেল, রেস্টুরেন্ট ব্যবসায়ীদের কাছে দরপত্র চেয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য ক্যাফেটেরিয়া ইজারা নিতে আগ্রহীদেরকে আগামী ১৬ ই  অক্টোবর ২০১৭ তারিখের মধ্যে দরপত্র গ্রহণ ও জমা দেয়ার আহ্বানও করা হয়েছে।
Post MIddle
বুধবারেই বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দফতর এর পক্ষ থেকে ক্যাফেটেরিয়া পরিচালকের কাছে ক্যাফেটেরিয়ার দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। এদিকে আগামী ৩১ অক্টোবর ২০১৭ তারিখের মধ্যে ক্যাফেটেরিয়ার যাবতীয় কাজ সম্পন্ন করে পুর্ণাঙ্গভাবে ব্যবহারের উপযোগী করার জন্য বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও পরিকল্পনা দফতর এবং প্রকৌশল দফতরকে নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
উল্লেখ্য, প্রায় সাড়ে তিন বছর আগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ভবনের নির্মাণকাজ শেষ হলেও তা ব্যবহারের জন্য খুলে দেয়া হয়নি। উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও গত জুন মাসে যোগদানের পরেই ক্যাফেটেরিয়া চালু করার জন্য জুলাই মাসে বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনার নেতৃত্বে একটি কমিটি করেন। বিভিন্ন প্রক্রিয়া সম্পন্ন করার মাধ্যমে কমিটির সদস্য সচিব ছদরুল ইসলাম সরকার গত ২৬ সেপ্টেম্বর ইজারা দরপত্র আহ্বান করেন।
পছন্দের আরো পোস্ট