জাবি শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ফার্মেসি বিভাগের ৪১ ব্যাচের শিক্ষার্থী ইমাম মেহেদী হাসান সভাপতি এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪২ ব্যাচের শিক্ষার্থী রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

গতকাল (২৭ সেপ্টেম্বর) জেলা সমিতির সাবেক সভাপতি মোরশেদুর রহমান আকন্দ ও সাধারণ সম্পাদক ওমর শরিফের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি- আবু বকর সিদ্দিক ইমরান, আব্দুর রহমান, প্রতাপ কোচ ও মেহেদী হাসান রাকিব। যুগ্ন সাধারণ সম্পাদক- এ এম আরিফুল ইসলাম, রাজু আহমেদ, জান্নাতুল জান্নাত, টিউলিপ, জুয়েল রানা ও নাস শেখ তানিম। সাংগঠনিক সম্পাদক- আব্দুল্লাহ আল সাদ, মো: সুমন, মো: ওমর ফারুক, আফিয়া তুলি, মুস্তাইন বিল্লাহ, রাশেদুল ইসলাম রুবেল, ফারহিম তাসনুভা মুমু, শফিকুল ইসলাম সুমন, শিহাব ফেরদাউস জয়, মাহফুজুন হাসান পলাশ। কোষাধ্যক্ষ তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক, তারেকুল ইসলাম তারেক, প্রচার সম্পাদক, রিফাত সাঈদ, সহ-প্রচার সম্পাদক লিমন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক এমদাদুল হক রাসেল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা পরমা, ছাত্রী বিষয়ক সম্পাদক নূর ই জান্নাত নূসা।

Post MIddle

নবনির্বাচিত সভাপতি ইমাম মেহেদী হাসান বলেন, আমরা এই কমিটির মাধ্যমে জেলা সমিতিকে আরও সংগঠিত করব এবং কার্যক্রমের প্রসার বৃদ্ধি করব। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

বিদায়ী সভাপতি মোরশেদুর রহমান আকন্দ বলেন, কমিটিতে যোগ্যরাই স্থান পেয়েছে। আমি আশা করি নতুন কমিটির মাধ্যমে জেলা সমিতির কার্যক্রমে আরও গতিশীলতা আসবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীদের নানা প্রয়োজনে এগিয়ে আসে এই জেলা কল্যাণ সমিতিগুলো। বিশ্ববিদ্যালয়ের ভর্তিচলাকালীন সময়ে আগত পরীক্ষার্থীদের তথ্য ও বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা করে এ জেলা কল্যাণ সমিতিগুলো। শেরপুর জেলা কল্যাণ সমিতির এ নতুন কমিটি এ ধারা অব্যাহত রাখবেন বলে আশা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের।

পছন্দের আরো পোস্ট