নোবিপ্রবিতে দুর্গাপূজা এবং আশুরার ছুটি শুরু

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা এবং পবিত্র আশুরার ছুটি শুরু হচ্ছে আজ (২৬ সেপ্টেম্বর) থেকে এবং চলবে ৫ অক্টোবর পর্যন্ত।

তবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দপ্তর থেকে আসা এক বিজ্ঞপ্তি থেকে জানা যায়, এ ছুটি শুধু মাত্র একাডেমিক কার্যক্রমের জন্য। কিন্তু বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম কবে নাগাদ বন্ধ হবে বা খুলবে তা এখনো জানা যায়নি। ক্যালেন্ডারের উল্লেখিত ছুটি পরিবর্তন হওয়ার খবর নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে চলছে হৈ চৈ। শোনা যাচ্ছে, উল্লেখিত ছুটির পরিমাণ হ্রাস পাওয়ার সম্ভাবনা নিয়েই এ হৈ চৈ।

Post MIddle

এছাড়া বিবি খাদিজা ছাত্রী হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড. মোঃআতিকুর রহমান ভূঞা জানান, ছুটির সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রী হল খোলা থাকবে। ছাত্র হলের প্রভোস্ট ড. গাজী মো. মহসীন ছাত্র হল খোলা থাকার কথা নিশ্চিত করেছেন। এদিকে ছুটিতে বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা প্রহরীরা স্ব স্ব দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুশফিকুর রহমান।

উল্লেখ্য যে, আগামী ৮ অক্টোবর থেকে আবার বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম, ক্লাস ও পরীক্ষা সমূহ নির্ধারিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

পছন্দের আরো পোস্ট