চ্যাম্পিয়ান জাহাঙ্গীরনগর সাংস্কৃতি জোট

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস কালচারাল ফোরামের আয়োজনে আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক উৎসব-২০১৭ তে ১ম স্থান দখল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোট।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিযোগীতায় সরকারী-বেসরকারী মোট ১২টি বিশ্ববিদ্যালয় নিবন্ধন করে প্রতিযোগীতায় অংশ গ্রহন করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোট- গান, আবৃত্তি, মাইম (মূকাভিনয়) ও নৃত্য পরিবেশন করে ১ম স্থান দখল করে। প্রতিযোগিতায় গানে নবনিতা হৃদি, আবৃত্তিতে ইসরাত তমা, মাইমে (মূকাভিনয়) নাজমুল হোসেন, নাজমুস সাকিব, দীপঙ্কর চক্রবর্তী দ্বিপ, পিথুলা প্রসূন পূজা, নৃত্যে মোফাসসাল আল আলিফ, মাটি, প্রান্তিক দেব অংশ গ্রহন করেন। ২০ মিনিটের এ প্রতিযোগিতা মূল ভাবনা ও পরিচালনা করেন মোফাসসাল আল আলিফ।

প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস কালচারাল ফোরাম এবং ৩য় স্থান দখন করে আর্ম ফোর্সেস মেডিকেল কলেজ।

এর আগে ২০১৬ সালেও এ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাস্কৃতিক জোট। এছাড়া এ সংগঠনটি সম্প্রতি ড্যাফোডিল, ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ও বুয়েটে সাস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্ব অর্জন করেছে।

পছন্দের আরো পোস্ট