ইবির মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদে নয়া ডিন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. নেছার উদ্দিন আহমদদায়িত্ব গ্রহণ করেছেন। শনিবার সকাল ১০ টার দিকে মানবিক ও সমাজিক বিজ্ঞান অনুষদের ডিন-এর সভাকক্ষে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

Post MIddle

জানা যায়, প্রফেসর ড. হাবিবুর রহমান চাকুরি থেকে সেচ্ছায় অবসর নিলে ডিন পদশূণ্য হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী আরবী ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদকে এ পদে নিযুক্ত করেন। নিয়ম অনুযায়ী তিনি আগামী দুই বছর এ পদে দায়িত্ব পালন করবেন।

দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন, সাবেক ডিন প্রফেসর ড. রুহুল আমিন, প্রফেসর ড. রুহুল কে.এম সালেহ, ইংরেজি বিভাগের সভাপতি প্রফেসর ড. এ.এইচ.এম. আক্তারুল ইসলাম, বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. গৌতম কুমার দাস, লোক-প্রশাসন বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

পছন্দের আরো পোস্ট