সহকর্মীর পাশে ইবি শিক্ষকরা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শহিদুল ইসলাম নুরীর চিকিৎসার জন্য এক দিনের বেতন প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। বুধবার বেলা সাড়ে ১১টায় শিক্ষক সমিতির কার্যালয়ে এ চেক প্রদান করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক প্রফেসর ড. শহিদুল ইসলাম নুরী দীর্ঘ দিন ধরে মস্তিস্ক টিউমারে ভুগছেন। তিনি ভারতের মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসারত ছিলেন। ড. শহিদুল ইসলাম নুরীর টিউমার অপারেশনের জন্য বিশ্ববিদ্যালয় শিক্ষকদের ৬ লাখ ৮১ হাজার ৭শত ৮৫ টাকা এক দিনের বেতনের চেক প্রদান করেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

Post MIddle

এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন, সাবেক সভাপতি প্রফেসর ড. এয়াকুব আলী, প্রফেসর ড. এমতাজ হোসেন, সহযোগী অধ্যাপক রবিউল ইসলাম অনুসহ বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান বলেন, ‘শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয় পরিবারের যে কোন জনের জন্য সহযোগীতা করে আসছে। আগামী দিনেও এ সহযোগীতা অব্যাহত থাকবে।’

পছন্দের আরো পোস্ট