রাবিতে টিআইবি-গোল্ড বাংলাদেশ বিতর্ক প্রতিযোগিতা

‘তথ্যের অধিকার, তথ্যই শক্তি, সুশাসনের হাতিয়ার, দুর্নীতি থেকে মুক্তি’ স্লোগানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শুরু হয়েছে টিআইবি-গোল্ড বাংলাদেশ ৩য় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা।

আগামী ২৮ সেপ্টেম্বর আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবসকে সামনে রেখে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) সৌজন্যে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করেছে রাবি গ্রুপ অব লিবারেল ডিবেটারস্ (গোল্ড বাংলাদেশ)। প্রতিযোগিতায় সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও স্নাতকোত্তর কলেজ থেকে ৩২টি দল অংশগ্রহণ করছে।

Post MIddle

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন  উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান। পরে সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে ডিনস্ কমপ্লেক্সের সম্মেলন কক্ষে তথ্য অধিকার আইন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

গোল্ড বাংলাদেশের সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, রাজশাহী মহানগর সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অধ্যাপক মো. আব্দুস সালাম, টিআইবির পরিচালক ড. রিজওয়ান-উল-আলম প্রমুখ।

পছন্দের আরো পোস্ট