ইবি’র ফিন্যান্স এন্ড ব্যাকিং বিভাগের নতুন সভাপতি সুতাপ কুমার ঘোষ

শনিবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নতুন সভাপতি হিসাবে বিভাগের সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষকে আগামী তিন বছরের জন্য নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী।

ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতির কক্ষে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড.মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন বিশ্ববিদ্যালয়ের একটি উদিয়মান বিভাগ ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ। তিনি বলেন বিভাগটি আজ সবদিক দিয়ে ঘুরে দাড়িয়েছে। বিভাগের যারা শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছে তারা কঠোর পরিশ্রমী। গভীর রাত পর্যন্ত বিভাগের সার্বিক উন্নয়নে কাজ করেছে। যার প্রেক্ষিতে সেশনজ্যাম অনেক কমে গেছে।

Post MIddle

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন

হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সভাপতি প্রফেসর ড. শেলীনা নাসরীন, ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর ড. মাহবুবুল আরফিন, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া রহমান, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন ও নতুন সভাপতি সুতাপ কুমার ঘোষ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাএ উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ারুল হক, প্রফেসর ড. আবু সিনা, প্রফেসর ড. অরবিন্দু সাহা, প্রফেসর আব্দুল হান্নান শেখ, প্রফেসর ড. আলীনুর রহমান, প্রফেসর সাইফুল ইসলাম, প্রফেসর ড. আব্দুস শাহীদ মিয়া, প্রফেসর মিজানুর রহমান, প্রফেসর ড. গৌতম কুমার দাস, প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর হোসেন, সহযোগী অধ্যাপক শাহাদৎ হোসেন আজাদ প্রমুখ ও বিভাগের ছাত্র -ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের খন্ডকালীন ভারপ্রাপ্ত সভাপতির হিসাবে গত ২রা এপ্রিল হতে দায়িত্ব পালন করেছেন।

পছন্দের আরো পোস্ট