চুয়েট ডিবেটিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর ডিবেটিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা-২০১৭ গত (২৪শে আগস্ট) বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। পশ্চিম গ্যালারিতে আয়োজিত উক্ত অনুষ্ঠান এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয় এর রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) ও চুয়েট ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং চুয়েট ডিবেটিং সোসাইটির উপদেষ্টা ড. উজ্জ্বল কুমার দেব। আরো উপস্থিত ছিলেন চুয়েট ডিবেটিং সোসাইটির ২০১৬-১৭ সেশনের চীফ মডারেটর ড. আজাদ হোসেন।

Post MIddle

চুয়েট ডিবেটিং সোসাইটি ২০১৬-১৭ সেশনের সভাপতি ধ্রুব নাগ এর সভাপতিত্বে উক্ত সভায় ২০১৬-১৭ সেশনে সংগঠনের বার্ষিক ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। উক্ত সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন চুয়েট ডিবেটিং সোসাইটি ২০১৬-১৭ সেশনের সাধারণ সম্পাদক মাকসুদ রহমান চৌধুরী(সোপান) এবং আর্থিক প্রতিবেদন পেশ করেন যুগ্ম অর্থ সম্পাদক সেলিম আহমেদ।

পরবর্তীতে বিদায়ী ২০১৬-১৭ কমিটির সদস্যদের হাতে স্মারক তুলে দেন সভার প্রধান অতিথি উপাচার্য মহোদয়।তিনি বলেন, “মননে,মেধায় ও চর্চায় চুয়েট ডিবেটিং সোসাইটি বিশ্ববিদ্যালয়ের সংগঠনগুলোর মধ্যে বিশেষ স্থান দখল করে রয়েছে। আঞ্চলিক ছাড়াও জাতীয় অঙ্গনে চুয়েট ডিবেটিং সোসাইটি যেভাবে বিশ্ববিদ্যালয়ের নাম ছড়িয়ে দিচ্ছে তা সত্যিই প্রশংসনীয়।

বিদায়ী ২০১৬-১৭ কমিটিকে সফলভাবে মেয়াদ সম্পন্ন করার জন্য ধন্যবাদ এবং শুভকামনা তাদের ভবিষ্যত জীবনের জন্য।আর নতুন কমিটিকে অভিনন্দন এবং আশা করি তাদের নেতৃত্বে চুয়েট ডিবেটিং সোসাইটির উত্তরোত্তর সাফল্য অব্যাহত থাকবে।

পছন্দের আরো পোস্ট