চবিতে এমবিএ ১৮তম ব্যাচের বিদায় সংবর্ধনা

গত (২০ আগস্ট ২০১৭) রবিবার  চট্টগ্রাম শহরস্থ একটি হোটেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স বিভাগের এমবিএ ১৮তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী প্রধান অতিথি এবং উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ.বি. ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে বিদায়ী এমবিএ শিক্ষার্থীসহ উপস্থিত সকলকে আন্তরিক স্বাগত জানান। তিনি বলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন অনুষদের অন্তর্গত ফাইন্যান্স বিভাগ একটি সমৃদ্ধ বিভাগ। এ বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা আজ দেশে-বিদেশে সুপ্রতিষ্ঠিত। বিদায়ী শিক্ষার্থীরাও তাদের পূর্বসূরীদের অনুসরণ করে এ বিশ্ববিদ্যালয় হতে অর্জিত জ্ঞান তাদের স্ব স্ব কর্মস্থলে প্রয়োগের মাধ্যমে এ প্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি উজ্জ্বল করবে এটাই প্রত্যাশিত।

চবি ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান-এর সভাপতিত্বে এবং উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক তানভীর মোহাম্মদ হায়দার আরিফের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উক্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. কাজী আহমদ নবী, অবসরপ্রাপ্ত প্রফেসর ড. এ এন এম আবদুল মোক্তাদের এবং উক্ত বিভাগের প্রফেসর ড. জাহাঙ্গীর আলম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর রহমান ও জান্নাতুল মাওয়া।

পছন্দের আরো পোস্ট