স্টামফোর্ড উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশের প্রথম বিশ্ববিদ্যালয় ভিত্তিক মাদক বিরোধী ফোরাম “স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম” এর সদস্যরা বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলী নকী র সাথে সাক্ষাৎ করে ফুল দিয়ে অভিনন্দন জানান।

নিয়োগ

এ সময় সেখানে উপস্থিত ছিলেন স্ট্যামফোর্ড মাদক বিরোধী ফোরামের কোঅর্ডিনেটর রাখিল খন্দকার নিশান, কো-কোঅর্ডিনেটর মনিরুল ইসলাম মনির এবং সাধারণ সম্পাদক বেনজির আবরার।

Post MIddle

বেলা দুইটার দিকে স্টামফোর্ড মাদক বিরোধী ফোরামের সদস্যরা নব নিযুক্ত ভিসির সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি তাদের অভিনন্দন জানিয়ে বলেন যে, বাংলাদেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে এ ধরণের ফোরামের জন্য স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তিনি আরও বলেন বিশ্ববিদ্যালয়গামী ছেলেমেয়েরা যেন মাদকের জীবন ধ্বংসকারী থাবার স্বীকার না হয় সে লক্ষ্যে প্রতিটি বিশ্ববিদ্যালয়ে এ ধরণের ক্লাব থাকা উচিত।পাশাপাশি তিনি এ ফোরামের আয়োজিত সর্বশেষ মাদক বিরোধী সভার ভূয়সী প্রশংসা করেন।

সৌজন্য সাক্ষাৎকারের সময় আরও উপস্থিত ছিলেন সদ্য সাবেক হয়ে যাওয়া ভিসি প্রফেসর ড. এম. ফিরোজ আহমেদ ও স্টুডেন্ট ওয়েলফেয়ারের উপদেষ্টা রেহানা আক্তার।

এ সময় ক্লাবটির কো-অর্ডিনেটর রাখিল খন্দকার নিশান তাদের সাফল্যের গল্প উপস্থিত সকলের সামনে উপস্থাপন করেন এবং ভবিষ্যৎ এ মাদক বিরোধী অধিদপ্তরের সাথে সমন্বিতভাবে দেশের অন্তত পনেরটি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পেইনের আশা ব্যক্ত করেন ও নিজেদের ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা তুলে ধরেন।

পছন্দের আরো পোস্ট