চবিতে বঙ্গবন্ধু উদ্যান প্রতিষ্ঠায় আল আরাফাহর অনুদান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কর্তৃক ঘোষিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘বঙ্গবন্ধু উদ্যান’ প্রতিষ্ঠা এবং এ উদ্যানকে মানসম্মত পর্যায়ে উন্নীতকরণ এবং উদ্যানে সুপরিকল্পিতভাবে বৃক্ষ রোপন ও বৃক্ষের পরিচর্যার লক্ষ্যে আজ (১৭ আগস্ট ২০১৭) বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীকে তাঁর অফিস কক্ষে আল আরাফাহ ইসলামী ব্যাংক-এর উদ্যোগে উক্ত ব্যাংকের এসভিপি ও জোনাল হেড জনাব মোহাম্মদ আজম ৫ (পাঁচ) লক্ষ টাকার একটি পে-অর্ডার হস্তান্তর করেন।

এ সময় চ.বি. সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ বশির আহম্মদ, বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিন, চ.বি. ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ ফজলুল হক, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মো. ফরিদুল আলম চৌধুরী, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর ভিপি ও হাটহাজারী শাখার ম্যানেজার এ কে এম সাজ্জাদ হোসাইন, উক্ত ব্যাংকের এভিপি ও চকবাজার শাখার ম্যানেজার মোহাম্মদ ইসহাক এবং এফভিপি ও আমানবাজার শাখার ম্যানেজার মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

উপাচার্য বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দেশের একটি অন্যতম অনিন্দ্য সুন্দর প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত ক্যাম্পাস। এ ক্যাম্পাসে শিক্ষা-গবেষণার মনোরম ও আনন্দদায়ক পরিবেশ সৃষ্টি করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ইতোমধ্যে নানাবিধ উন্নয়ন কার্যক্রম গ্রহণ করেছে; যা সকলের কাছে দৃশ্যমান। এ ক্যাম্পাসকে সার্বিক অর্থে শিক্ষাবান্ধব ক্যাম্পাসে রূপান্তর করতে ‘বঙ্গবন্ধু উদ্যান’ অধিকতর কার্যকর ভূমিকা রাখবে ।

পছন্দের আরো পোস্ট