চবিতে শিক্ষার্থীদের হাজিরা ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত স্পোর্টস সায়েন্স এন্ড ফিজিক্যাল এডুকেশন বিভাগে ফিঙ্গার প্রিন্ট-এর মাধ্যমে শিক্ষার্থীদের হাজিরা চালু করেছে। গতকাল (১ আগস্ট ২০১৭) মঙ্গলবার উক্ত বিভাগে এ ফিঙ্গার প্রিন্ট কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

Post MIddle

এ ফিঙ্গার প্রিন্ট উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য তাঁর সংক্ষিপ্ত ভাষণে উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বলেন, এ কর্মসূচি বিশ্ববিদ্যালয়কে কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নেয়ার জন্য একটি যুগান্তকারী পদক্ষেপ। তিনি আরও বলেন, এ ফিঙ্গার প্রিন্ট-এর মাধ্যমে আমাদের প্রাণপ্রিয় শিক্ষার্থীদের যথাসময়ে ক্লাশে উপস্থিতি নিশ্চিত করবে এবং তাদেরকে ক্লাশমুখী করতে উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। মূলতঃ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া সকল শিক্ষার্থীই অত্যন্ত মেধাবী ও সম্ভাবনাময়। তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে যথাসময়ে ক্লাশে উপস্থিত থাকা একান্ত অপরীহার্য। শ্রেণীকক্ষে নিয়মিত উপস্থিত হয়ে শিক্ষার্থীরা সম্মানিত শিক্ষকদের কাছ থেকে জ্ঞান আহরণে মনোযোগী হবে এটাই প্রত্যাশিত।

এ ফিঙ্গার প্রিন্ট উদ্বোধনী অনুষ্ঠানে স্পোর্টস সায়েন্স এন্ড ফিজিক্যাল এডুকেশন বিভাগের সভাপতি এ এইচ এম রাকিবুল মাওলা,শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. মোয়াজ্জেম হোসেন, উপ-পরিচালক মো. হাবিবুর রহমান জালাল, সিরাজউদ্দিন মো. আলমগীর,মো. রাশেদ বিন আমিন চৌধুরী, মোহাম্মদ শোয়েব ও সহকারী রেজিস্ট্রার জালাল উদ্দিন আহমদ এবং উক্ত বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট