স্কলাসটিকার ৪০ বছর পূর্তিতে বাংলা রচনা প্রতিযোগিতা

বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার ৪০ বছর পূর্তি  উপলক্ষে স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয়েছিল অনলাইন বাংলা রচনা প্রতিযোগিতা।গতকাল সোমবার স্কুলের মিরপুর সিনিয়র শাখার এসটিএম মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

‘মেধা ও মনন, চল করি অন্বেষণ’ শিরোনামের এ প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে প্রথম হয়েছে সানশাইন গ্রামার স্কুল ও কলেজের দারিয়া নূর, দ্বিতীয় স্থান অধিকার করেছে স্কলাসটিকার রাইয়ান রাফি এবং তৃতীয় হয়েছে দ্য আগাখান স্কুলের সারাহ নওয়ার।

Post MIddle

‘খ’  বিভাগে বিজয়ীরা হলো গ্রিন লিফ ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের কাজী জাওয়াদ বিন হাসান (প্রথম), প্লেপেন স্কুলের সাহরিন রহমান (দ্বিতীয়) এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের সিকদার সামিহা জুয়াইরিয়া (তৃতীয়)।

‘গ’ বিভাগে প্রথম পুরস্কার পেয়েছে ডন বস্কো স্কুল অ্যান্ড কলেজের শোয়েব জাকওয়ান ঠাকুর, দ্বিতীয় অবস্থানে আছে সানশাইন গ্রামার স্কুল ও কলেজের ইফরান কবির এবং তৃতীয় হয়েছে গ্রিন লিফ ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের মো. জাহিদুল হাসান রিফাত।

অনুষ্ঠানে স্কলাসটিকা স্কুলের পরিকল্পনা ও প্রশাসন বিভাগের প্রধান নূরজাহান বেগম, মিরপুর শাখার সিনিয়র ভাইস-প্রিন্সিপাল ফারাহ সোফিয়া আহমেদ এবং পাঠ্যপুস্তক উন্নয়ন বিভাগের সিনিয়র ভাইস-প্রিন্সিপাল রুমানা করিম বিজয়ীদের হাতে সনদপত্র ও বই তুলে দেন।

পছন্দের আরো পোস্ট