জাককানইবিতে ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

মোঃ ওয়াহিদুল ইসলাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শোকবহ মাস আগষ্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল সোমবার রাত ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচে ‘বঙ্গবন্ধু প্রতিকৃতি’র সামনে এ কর্মসূচি পালন করেন তারা।

জাককানইবি শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল হাসান রাকিবের সঞ্চালনায় ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী।

মোমবাতি প্রজ্জ্বলনের সময় একটি সংক্ষিপ্ত বক্তব্যে শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, আগষ্টের এই শোকাবহ মাসকে স্মরণীয় করতে জাককানইবি শাখা ছাত্রলীগ মাসব্যাপী কর্মসূচী গ্রহণ করেছে এবং তিনি আরো বলেন, আগষ্টের এই শোককে আমাদের শক্তিতে পরিণত করতে হবে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে দেশকে সকল প্রকার অশুভ শক্তি থেকে রক্ষা করতে হবে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশে মূলত মৌলবাদ ও সন্ত্রাসবাদের উত্পত্তি হয়েছে। দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে এবং রাজনৈতিকভাবে অস্থিতিশীল করতে পরিকল্পিতভাবে একদল লোক এধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। তাদেরকে রুখতে ছাত্রলীগ সবসময় সজাগ রয়েছে।

পছন্দের আরো পোস্ট