সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি ডিন রাশেদ কবির নিহত

সড়ক দুর্ঘটনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ডিন রাশেদ কবির (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন।গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের উপজেলার চাকলা এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, রাতে ঢাকা থেকে সরকার ট্রাভেলসের একটি বাসে করে পাবনায় যাচ্ছিলেন রাশেদ কবির। বেড়া উপজেলার চাকলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের একটি সেতুর নিচে খাদে পড়ে যায়। এতে অন্তত ১০ জন আহত হন।

Post MIddle

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে রাশেদ কবিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার পরপরই পালিয়ে যায় বাসের চালক, চালকের সহকারী ও সুপারভাইজার।

দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই বেড়া থানায় ছুটে যান নিহত রাশেদ কবিরের স্ত্রী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আওয়াল কবির জয়, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. এম আব্দুল আলীমসহ অন্যান্য শিক্ষকরা। তাঁর মৃত্যুর খবরে স্বজন, বিশ্ববিদ্যালয়ের সহকর্মী ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত রাশেদ কবিরের বাসা ঢাকার আরামবাগে।

পছন্দের আরো পোস্ট