ফিরোজা বেগম স্মৃতি স্মর্ণপদক পাচ্ছেন রেজওয়ানা চৌধুরী বন্যা

সংগীতে অনবদ্য অবদান রাখার জন্য বাংলাদেশের বরেণ্য শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে এবছর ফিরোজা বেগম স্মৃতি স্বর্ণপদক -২০১৭ তে মনোনীত করা হয়। সম্মাননা হিসেবে তিনি ২ ভরি স্বর্ণের ক্রেস্ট এবং ১ লাখ টাকা দেওয়া হবে।

২৬ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে ড. আব্দুল্লাহ ফারুক কনফারেন্স রুমে এ ্্উপলক্ষে সাংবাদিক সম্মেলন আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলন সঞ্চালনা করেন ঢাকা বিশ^বিদ্যালয়ের বিজনেস অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

Post MIddle

সাংবাদিক সম্মেলনে আরো জানানো হয়, ঢাকা বিশ^বিদ্যালয়েল সংগীত বিভাগের ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে বিএ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত একজন ছাত্রীকেও ১ ভরি স্বর্ণ এবং ১ লাখ টাকার পুরষ্কার দেওয়া হবে।

আগামীকাল ঢাকা বিশ^বিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা তুলে দেওয়া হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ট্রাস্ট ফান্ডের দাতা ও এসিআই ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আনিস উদি দৌলা, সাবেক সচিব আসাফ উদ দৌলা, কলা অনুষদের ডিন অধ্যাপক দেলোয়ার হোসেন প্রমুখ।

পছন্দের আরো পোস্ট