মার্কিন রাষ্ট্রদূতের আইইউবি পরিদর্শন

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেন্স ব্লৃম বার্নিকাট আজ (২৩ জুলাই) রবিবার ইন্ডিপেনডেন্ট ইউনির্ভাসিটি, বাংলাদেশ (আইইউবি) এবং এর ‘গ্লোবাল স্টাডিজ এ্যান্ড গভর্নেন্স’ প্রোগ্রাম পরিদর্শন করেন।

গত ফেব্রুয়ারী মাসে আইইউবি-র গ্লোবাল স্টাডিজ এ্যান্ড গভর্নেন্স প্রোগ্রাম “বাংলাদেশে চীন, ভারত এবং যুক্তরাষ্ট্র:প্রতিযোগিতামূলক সহযোগিতার বিকাশ সাধন” শীর্ষক এক আর্ন্তজাতিক সম্মেলনের আয়োজন করে।

Post MIddle

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে মার্কিন রাষ্ট্রদূত আইইউবি-র শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করার লক্ষ্যে তাদের সাথে শ্রেণীকক্ষে কথা বলার আগ্রহ প্রকাশ করেন।

এরই ধারাবাহিকতায় উপরোক্ত সম্মেলনের আয়োজক ও আইইউবি-র গ্লোবাল স্টাডিজ এ্যান্ড গভর্নেন্স প্রোগ্রামের প্রধান ড. ইমতিয়াজ এ আহমেদ মার্সিয়া বার্নিকাটের এই পরিদর্শন এবং ছাত্র-ছাত্রীদের সাথে মত বিনিময়ের আয়োজন করেন।

মার্কিন রাষ্ট্রদূত এসময় আইইউবি-র উপাচার্য অধ্যাপক এম ওমর রহমান, লিবারেল আর্টস এ্যান্ড সোশাল সায়েন্সেস অনুষদের ডীন ড. মাহবুব আলম এবং গ্লোবাল স্টাডিজ এ্যান্ড গভর্নেন্স প্রোগ্রামের সকল শিক্ষার্থীর সাথে বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন।

পছন্দের আরো পোস্ট