হাবিপ্রবিতে কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

আজ (২১ জুলাই ২০১৭) শুক্রবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই.কিউ.এ.সি) এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ দিনব্যাপী ‘স্টকহোল্ডার ট্রেনিং ওয়ার্কশপ অন কোয়ালিটি এ্যাসিউরেন্স’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিস ও শাখা হতে মোট ৮৫ জন প্রথম শ্রেণির কর্মকর্তা অংশ নেন।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই.কিউ.এ.সি), হাবিপ্রবি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্ত্র সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, প্রশিক্ষণের বিকল্প নেই। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সকলের প্রশিক্ষণ প্রয়োজন রয়েছে। পেশাগত দক্ষতার উন্নয়নে দিনব্যাপী এ প্রশিক্ষন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রশিক্ষন কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের আইন ও অধ্যাদেশ বিষয়ে তথ্য উপাস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম। আর্থিক ব্যবস্থাপনা এবং অফিস ব্যবস্থাপনার উপর প্রশিক্ষক হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এর অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মো. মিজানুর রহমান এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. নওয়াব আলী।

পছন্দের আরো পোস্ট