জাককানইবিতে ল’ইয়ার্স এন্ড ল’স্টুডেন্ট এসোসিয়েশনের নয়া কমিটি

একতাই বল এই উক্তিকে সামনে রেখে ক্ষুদ্র পরিসারে যাত্রা শুরু করে বাংলাদেশের অন্যতম অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ ল’ইয়ার্স এন্ড ল’স্টুডেন্ট এসোসিয়েশন। বাংলাদেশের আইন অঙ্গনে এর বর্তমান সদস্য সংখ্যা প্রায় পনেরো হাজার। সংগঠনটির প্রধান উদ্দেশ্য হলো সর্বপরি আইনজীবী এবং আইনের ছাত্রদের মাঝে সেতুবন্ধন তৈরী করার মাধ্যমে তাদের সুবিধা-অসুবিধা নিয়ে কাজ করার পাশাপাশি সমাজে কল্যাণকর কাজ করা।

তারই ধারাবাহিকতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এ দেশের সর্ববৃহৎ আইনজীবি ও আইনের ছাত্রদের সংগঠন বাংলাদেশ ল’ইয়ার্স এন্ড ল’স্টুডেন্ট এসোসিয়েশন এর নয়া পুর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে। এতে কেন্দ্র থেকে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে হাবিবুল্লাহ আল মারুফ এবং সাধারণ সম্পাদক শফিক-উল ইসলাম খান। কেন্দ্র থেকে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট রাসেল সিদ্দীকির নির্দেশক্রমে ২৮ সদস্য বিশিষ্ঠ বিশ্ববিদ্যালয়ের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।এতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন রফিক আহমেদ, আশিক আরেফিন, ইফফাত জাহান কলি, রাজু আহমেদ। সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, রাসেল মিয়া। সহ-সম্পাদক মোজাম্মেল হক, সাইফউদ্দিন গোলাপ। অর্থ সম্পাদক মাসুদ রানা সজল, জায়েদ বিন খলিল। আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান পিয়াস।

Post MIddle

গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমেদ, সুমন সরকার, লিগ্যাল এডভাইজারস্ নুরে আলম সিদ্দিকী, কাজী মুমিনুল হাসান, তানিয়া আক্তার, সাদিয়া আফরিন, মাহমুদা জন্নাত সহ আরো অনেকেই।

এদিকে বিশ্ববিদ্যালয়ের এই নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন ল’ডিপার্টমেন্টের সকল শিক্ষক-শিক্ষার্থী সহ অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট