হাজী মহসিন কলেজে ক্যারিয়ার বিষয়ক আলোচনা

আজ (১৪ জুলাই ২০১৭) চট্টপ্রাম সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজের ব্যবস্থাপনা বিভাগের এমবিএ ১ম ব্যাচের (২০১৩-২০১৪) শিক্ষার্থীদের পুনর্মিলণী, ক্যারিয়ার বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চট্টগ্রাম আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুষ্ঠানে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী । এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদার তেরেসা ফাউন্ডেশনের চেয়ারম্যান সুকুমার বড়ুয়া ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২১ নং জামাল খান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন ।

উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকল প্রাক্তন শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান । তিনি বলেন, এ কলেজের ব্যবস্থাপনা বিভাগের এমবিএ ১ম ব্যাচের শিক্ষার্থীরা তাদের নিজ নিজ মেধা ও প্রজ্ঞার গুণে আজ দেশ-বিদেশে সুপ্রতিষ্ঠিত । একটি প্রতিষ্ঠানের জন্য এটি অত্যন্ত আনন্দের ও গৌরবের ।উপাচার্য আরও বলেন, দীর্ঘদিন পর প্রাক্তন শিক্ষার্থীরা আজ একসাথে মিলিত হয়েছেন । এ মিলনমেলা তাদের বন্ধুত্বের সম্পর্ক আরও সুদৃঢ় ও মজবুত করবে ।

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে দেশের খাদ্য নিরাপত্তা, সমুদ্র বিজয়, চিকিৎসা সেবার উন্নয়ন, আ্ইনের শাসন প্রতিষ্ঠা, অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন ইত্যাদি বিষয়ে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে ।

মাননীয় প্রধানমন্ত্রীর এ উন্নয়ন ও অগ্রযাত্রায় শামিল হয়ে আমাদের প্রজন্মের সন্তানদের তাদের প্রাণপ্রিয় প্রতিষ্ঠান তথা দেশের উন্নয়ন ও অগ্রগতিতে কাঙ্খিত এবং দৃশ্যমান ভূমিকা রাখার জন্য মাননীয় উপাচার্য প্রাক্তন শিক্ষার্থীদের আহবান জানান ।

উক্ত কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব সারাহ পারীন-এর সভাপতিত্বে এবং পুনর্মিলণী উদযাপন পরিষদের প্রধান নির্বাহী শিশির বড়ুয়ার পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উক্ত কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সুজিত বড়ুয়া  ও শান্তি সিএমসিএস লি.-এর মহাসচিব ধনজয় বড়ুয়া রোবেন ।পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

পছন্দের আরো পোস্ট