চুয়েট উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দের সাক্ষাত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন। গত ১১ জুলাই (মঙ্গলবার), ২০১৭ খ্রি.দুপুরে উপাচার্য কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির নেতৃবৃন্দরা হলেন, সাবেক সাধারণ সম্পাদক ও ৮ ব্যাচের শিক্ষার্থী এবং বর্তমানে অস্ট্রেলিয়ায় পিএইচডি গবেষক সায়েদুল মোরসালিন তুষার, সাবেক সভাপতি ও ১১ ব্যাচের শিক্ষার্থী এবং ফেনী ইউনিভার্সিটির প্রভাষক মোঃ আবদুর রহমান কাকন এবং সাবেক সাধারণ সম্পাদক এবং ১১ ব্যাচের শিক্ষার্থী আবু বকর ছিদ্দিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং চুয়েট সাংবাদিক সমিতির সাবেক উপদেষ্টা মীর মু. সাক্বী কাওসার, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) ফজলুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম প্রমুখ।

এ সময় চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিয়ে চুয়েট সাংবাদিক সমিতি বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে। ভবিষ্যতেও তাঁদের সেই সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

পছন্দের আরো পোস্ট