উন্নয়ন মূলক কাজ পরিদর্শনে হাবিপ্রবি উপাচার্য

দিনাজপুরের অবস্থিত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন নতুন প্রশাসনিক ভবন, তার সামনে রাস্তা, বাস স্টপ মেরামত, ও গেস্ট হাউজের উন্নয়ন মূলক কাজ  পরিদর্শন করেছেন হাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম।  আজ মজ্ঞলবার বিকাল সাড়ে তিনটায় তিনি এসব কাজের অগ্রগতির খোজ খবর নেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনসংযোগ ও প্রকাশণা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শ্রীপতি শিকদার, প্রধান পৌকশলী মো. তরিকুল ইসলাম সহ অনান্য প্রশাসনিক ব্যাক্তিবর্গ।

Post MIddle

এর মধ্যে প্রশাসনিক ভবনের কাজের অগ্রগতি দেখার পর আতি দ্রুত কাজ শেষ করার জন্য ঠিকাদার সহ অনান্যদের নির্দেশ দেন। ভবনের কাজ মে মাসে শেষ হওয়ার কথা থাকলে শেষ না হওয়ায় আরো দুই মাস সময় বর্ধিত করা হয়।

উপাচার্য বলেন, এই ভবনে প্রশাষনিক কার্যক্রম পরিচালনা হলে আগের ভবনে অনেক ল্যাব স্থাপন করা যাবে। এখানে নিরাপত্ত্বার বিষয়টাও ভাল থাকবে। পরে তিনি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অফিস, হিসাব শাখা পরিদর্শন করেন এবং সেখানে সবাইকে মনোযোগী হয়ে কাজ করার জন্য আদেশ দেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ক্লাব পরিদর্শন করে এর আরো উন্নত করনে কিছু কাজ হাতে নেয়া হবে। এটা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ক্লাব।সবশেষে তিনি বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউসে গিয়ে সেখানের সকল কিছুর ব্যবস্থাপনা ঘুরে ঘুরে দেখেন। অতিথিদের সম্মান রক্ষায় আরো কিছু সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে বলেও উল্লেখ করেন।

পছন্দের আরো পোস্ট