ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন দিনাজপুরের অমিত

দিনাজপুর জেলার কৃতি সন্তান অমিতাভ চৌধুরী (অমিত) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদে ‘সদস্যপদে মনোনীত হয়েছেন। তিনি ফুলবাড়ি জি এম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০৬ সালে মাধ্যমিক ও নটর ডেম কলেজ থেকে ২০০৮ সালে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০৯২০১০ সালে রাষ্ট্র বিজ্ঞান বিভাগে ভর্তি হন।তিনি কৃতিত্বের সাথে প্রথম শ্রেণীতে ২০১৩ সালে অনার্স ও ২০১৪ সালে মাস্টার্স সম্পন্ন করেন।

দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার এই তরুণ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরেই পড়ালেখার পাশাপাশি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করতে বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেন। তিনি ঐতিহ্যবাহী জগন্নাথ হলের সহসভাপতি ছিলেন। উল্লেখ্য তিনি স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করেন।

এ বিষয়ে অমিত বলেন “শিক্ষাশান্তিপ্রগতি” এই স্লোগানকে সামনে রেখে দেশ ও দেশের মানুষকে ভালোবেসে ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবো।এছাড়াও ২০২১ সালে আমরা প্রিয় দেশবাসীকে এক বহুমাত্রিক উন্নত বাংলাদেশ উপহার দিবো। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু’র সাথে যুদ্ধ করতে পারি নাই তবে এখন সময় এসছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নযজ্ঞে অংশ নিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার অংশীদার করায় চির কৃতজ্ঞতা জনাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ ও বিপ্লবী সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইকে।

পছন্দের আরো পোস্ট