বাউয়েটে চিত্র প্রদর্শনী শুরু

গত ৫ জুন ২০১৭ তারিখে কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর স্থায়ী ক্যাম্পাসে বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাবের উদ্যোগে দুইদিন ব্যাপী চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ফিতা কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এবং ফটো গ্যালারী ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, ‘বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাবের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মধ্যে কিছু দক্ষ ফটোগ্রাফার তৈরি হবে যাদের অবদান সমাজ উন্নয়নে ভূমিকা রাখবে।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ ও ক্লাবের উপদেষ্টা লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান,সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান- সহকরী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, ইইই বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম ও সহকারী অধ্যাপক মোঃ মোঃ মোমতাজুর রহমান, সিএসই বিভাগের প্রধান,সহযোগী অধ্যাপক মোঃ মোহামম্মদ গোলাম সরওয়ার ভ্ঞূা, রসায়ন বিভাগের প্রধান – সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রধান প্রভাষক মোঃ আল আমিন এবং ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) ও ক্লাবের প্রেসিডেন্ট মোঃ আশরাফুল ইসলাম, সেকশন অফিসার ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মোঃ কামরুজ্জামান, এবং সিএসই বিভাগের ছাত্র ও ক্লাবের জেনারেল সেক্রেটারি মোঃ সাকিব নিহাল অর্ণব।

প্রদর্শনীতে বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীদের ব্যাপক উৎসাহ উদ্দিপনা পরিলক্ষিত হয়েছে। চিত্র প্রদর্শনীতে মোট ৪৭টি ছবি স্থান পায়। এ প্রদর্শনী মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত সকল শিক্ষার্থীদের জন্য খোলা থাকবে।

পছন্দের আরো পোস্ট