ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ‘পেশাদারিত্বে বিনিয়োগ’ শীর্ষক সেমিনার

সোমবার (২২ মে ২০১৭) ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন (ব্যবসায় প্রশাসন) বিভাগ ও ইন্সটিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট এ্যকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) যৌথভাবে গ্রাজুয়েট শিক্ষার্থীদের জন্য ‘বিনিয়োগে পেশাদারিত্ব’ বিষয়ে এক সেমিনারের আয়োজন করে।

Post MIddle

বিকেলে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের এস এম নওশের আলী লেকচার গ্যালারিতে সেমিনারটি অনুষ্ঠিত হয়। ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিজনেস এন্ড ইকোনোমিক্স অনুষদের ডীন অধ্যাপক ড. তানবীর আহমেদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর, ড. মোহাম্মদ ফরাসউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। সম্মানিয় অতিথি ছিলেন যথাক্রমে আইসিএমএবি’র সভাপতি জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ এবং আইসিএমএবি’র সহ-সভাপতি মোহাম্মদ সেলিম এফসিএমএ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন

সেমিনারে বক্তারা উচ্চ পর্যায়ে চাহিদা অনুযায়ী দক্ষ মানব সম্পদের দেশে ঘাটতি  রয়েছে বলে জানান। একইসাথে নিজেদের উজ্জ্বল ভবিষ্যৎ ও দেশের অর্থনৈতিক ভিত মজবুত করতে শিক্ষার্থীদের একাডেমিক ডিগ্রীর পাশাপাশি পেশাদার ডিগ্রী’র অজর্নের জন্য সচেষ্ট হবার আহবান জানান।

পছন্দের আরো পোস্ট