চবির শিক্ষার্থীদের জন্য ভিএএমডিডিসি বৃত্তি চালু

‘চিটাগাং ইউনিভারসিটি এলামনাই ফোরাম’ (ভিএ,এমডি,ডিসি) ইউএসএ-এর উদ্যোগে ‘চিটাগাং ইউনিভাসসিটি এলামনাই ফোরাম স্কলারশীপ ফান্ড’ বৃত্তি চালু করতে যাচ্ছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং উক্ত ফোরামের সমঝোতা স্মারকের আলোকে এ ফোরাম কর্তৃক প্রদত্ত ১৫০০ (এক হাজার পাঁচশত ডলার) এর সমপরিমাণ বাংলাদেশী টাকার স্থায়ী আমানতের বাৎসরিক নীট লভ্যাংশ দিয়ে এ বৃত্তি প্রদান করা হবে।

এ লক্ষ্যে গতকাল (১৫ মে ২০১৭) সোমবার বিকেল ৩ টায় উক্ত সংগঠনের পক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর কাছে তাঁর অফিস কক্ষে উল্লেখিত অংকের একটি চেক হস্তান্তর করেন সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) প্রফেসর ড. মাহবুবুল হক।

এ সময় চ.বি. হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) জনাব মো. ফরিদুল আলম চৌধুরী, চীফ ইঞ্জিনিয়ার জনাব মো. আবু সাঈদ হোসেন, ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) জনাব মো. ফরহাদ হোসেন খান এবং উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার জনাব মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

উপাচার্য উক্ত ফোরাম নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও স্বাগত জানিয়ে বলেন, এ বৃত্তি অর্জনের লক্ষ্যে শিক্ষার্থীদের মেধা-মননের প্রতিযোগিতার ক্ষেত্র অধিকতর সম্প্রসারিত হবে এবং তাদেরকে পঠন-পাঠনে উৎসাহিত ও অনুপ্রাণিত করবে।

পছন্দের আরো পোস্ট