ব্র্যাক ইউনিভার্সিটিতে ক্লাব ফেয়ার শুরু

আজ (১৪ মে ২০১৭) রবিবার ব্র্যাক ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে শুরু হয়েছে গ্রীস্মকালীন সেমিসটারের অন্যতম বৃহত্তম অনুষ্ঠান “ক্লাব ফেয়ার অফ সামার ২০১৭”। চলতি সেমিস্টারে “গ্রুভ টু সামার” এই স্লোগান নিয়ে সামগ্রিকভাবে এই জমকালো, আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানটি আয়োজন করছে ব্র্যাক ইউনিভার্সিটির ইকোনমিকস ক্লাব। প্রতি সেমিস্টারের মত এবারো চলতি সেমিস্টারে নবাগত ছাত্রছাত্রীদেরকে নিজ নিজ ক্লাবে আমন্ত্রন জানানো এবং ‌কার্যক্রম এর সাথে পরিচিতির লক্ষ্যে ইউনিভার্সটির ক্লাবগুলো এই আয়োজনে একত্রিত হচ্ছে।

Club fareএবারের ক্লাব ফেয়ারের উদ্বোধন করেন ব্র্যাক ইউনিভার্সিটির ইন্সটিটিউশনাল ইফেক্টিভনেস এর পরিচালক ডঃ আনসার আহমেদ। সাথে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটির অফিস অফ কো-কারিকুলার এক্টিভিটিস এর পরিচালক আইভান শাফাত বারী এবং ইকোনমিকস ক্লাব এর উপদেষ্টা, সহযোগী অধ্যাপক ফারজানা মুনশী। উদ্বোধনী বক্তব্যে ডঃ আনসার আয়োজনকারী শিক্ষার্থীদের প্রচেষ্ঠার সাধুবাদ জানান। তিনি আরো বলেন, ব্র্যাক ইউনিভার্সিটি সর্বদা শিক্ষার্থীদের মেধা বিকাশের পাশাপাশি একজন ভাল ও দক্ষ মানুষ হওয়ার জন্য উৎসাহ দেয়।

Post MIddle

উদ্বোধন এর পর ক্লাবগুলোতে নবাগত ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন শুরু হয়। কৌতূহলী,প্রাণবন্ত ছাত্রছাত্রীরা তাদের নিজ নিজ পছন্দ অনুযায়ী ক্লাবগুলোতে রেজিস্ট্রেশন করে নেয়। টানা তিনদিন ক্লাব ফেয়ারটি অনুষ্ঠিত হবে ক্যাম্পাসের অডিটোরিয়াম ও ক্যাফেটেরিয়ায়। উদ্বোধনী দিনে ব্যান্ড গ্রুপ এভোয়েড-রাফা সূরের মূর্ছনায় শিক্ষার্থীদের মাতিয়ে তোলে ।

আগামীকাল ক্লাব ফেয়ারের দ্বিতীয় দিন ব্র্যাক ইউনিভার্সিটি ফিল্ম ক্লাব এবং ব্র্যাক ইউনিভার্সিটি  ড্রামা ও থিয়েটার ফোরাম যথাক্রমে চলচ্চিত্র প্রদর্শনী ও মঞ্চ নাটকের আয়োজন করবে। ক্লাব ফেয়ার এর সমাপনী দিনে একটি ফুড ফেস্টিভাল এর আয়োজন করা হবে যেখানে বিভিন্ন জনপ্রিয় রেস্টুরেন্ট এর স্টল থাকবে। এসব স্টল ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রছাত্রীদের জন্য হ্রাসকৃত মূল্যে মজাদার খাবার বিক্রি করবে এবং নানারকমের আকর্ষণীয় অফার রাখবে। এবারের ক্লাব ফেয়ারের পৃষ্ঠপোষক জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড।এছাড়া ব্র্যাক ইউনিভার্সিটির অফিস অফ কো-কারিকুলার এক্টিভিটিস ক্লাব ফেয়ার আয়োজনে আনুষাংগিক সহায়তা করছে।

পছন্দের আরো পোস্ট