বাউয়েট ক্যাম্পাস পরিদর্শনে পাবিপ্রবি প্রতিনিধি দল

গতকাল (৪ মে ২০১৭) বৃহস্পতিবার কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. এম আনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে এক প্রতিনিধি দল।

প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তারা বাউয়েটের বিভিন্ন ল্যাবরেটরি এবং শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন এবং এর বিভিন্ন কার্যক্রমের ভূয়োসি প্রশংসা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, ব্যবসায় প্রশাসনের ডিন প্রফেসর ড. মোঃ শাহ্ আলম, ইইই অনুষদের ডিন প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ আওয়াল কবির জয়, বাউয়েট এর ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ জুলফিকার হায়দার, এবং ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম প্রমূখ।

পছন্দের আরো পোস্ট