বাউয়েটে কর্মকর্তা ও শিক্ষকদের জন্য ভিআইপি লাউঞ্জ

আজ (২ মে ২০১৭) মঙ্গলবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর কাদিরাবাদ সেনানিবাসে নিজস্ব স্থায়ী ক্যাম্পাসের প্যানারমা ভবনে কর্মকর্তা ও শিক্ষকদের জন্য ভিআইপি লাউঞ্জের উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি।

উপস্থিত ছিলেন যারা

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ইইই অনুষদের ডিন ও আইসিই বিভাগের প্রধান প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন, সিএসই বিভাগের প্রধান-সহযোগী অধ্যাপক ড. মির্জা এএফএম রশিদুল হাসান, সিই বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভগের প্রধান- সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, ইলেট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম ও সহকারী অধ্যাপক মোঃ মোমতাজুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, রসায়ন বিভাগের প্রধান – সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর জুলফিকার হায়দার (অবঃ), ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ও কর্মকর্তাবৃন্দ।

Post MIddle

কফি, চা এবং হালকা নাস্তা গ্রহণের সুব্যবস্থা

প্রধান অতিথি বলেন, ‘ক্লাস ও কাজের অবসরে কিছু সময়ের জন্য ক্লান্তি ও একঘেয়েমী দূর করার এ লাউঞ্জে শিক্ষক-কর্মকর্তাদের জন্য কফি, চা এবং হালকা নাস্তা গ্রহণের সুব্যবস্থা থাকবে।’

BAUET VIP Lounge Inauguration

পছন্দের আরো পোস্ট