রুয়েটে ইন্টার ডিপার্টমেন্টাল ফুটবল টুর্নামেন্ট

শেষ হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শেষ হয়েছে ইন্টার ডিপার্টমেন্টাল ফুটবল টুর্নামেন্ট। রুয়েট ফুটবল ক্লাব (আরএফসি) আয়োজিত এই টুর্নামেন্টে ১২ টি বিভাগের ২০১৫ ও ২০১৬ সিরিজের ২৪ টি দল অংশগ্রহণ করে। গতকাল বিকেলে অনুষ্ঠিত হয় উভয় সিরিজের দু’টি শিরোপা নির্ধারনী খেলা।

২০১৫ সিরিজের ফাইনাল খেলায় গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ট্রাইব্রেকারে ৩-২ গোলে ইলেকট্রনিক এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

Post MIddle

অন্যদিকে ২০১৬ সিরিজের ফাইনাল খেলায় ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ২-০ গোলে ইন্ডাষ্ট্রিয়াল প্রডাক্টশন ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরাজিত করে শিরোপা জিতে নেয়।

রুয়েট শাররীক শিক্ষা কেন্দ্রের তত্ত্ববাধানে আয়োজিত এই টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা ও শ্রেষ্ট খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেছে ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সুজন।

এই ফুটবল টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাঃ রফিকুল আলম বেগ আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তিনি বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

পছন্দের আরো পোস্ট