সিইউবিতে মেডিকেল ল’ এ্যান্ড প্রফেসনাল এথিক্স শীর্ষক ডায়ালগ

স্কুল অব ল’র উদ্যোগে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘মেডিকেল ল’ এ্যান্ড প্রফেসনাল এথিক্স’ শীর্ষক ডায়ালগ অনুষ্ঠিত। গতকাল (২৯ এপ্রিল, ২০১৭) শনিবার বনানী ক্যাম্পাসে এই ডায়ালগ অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্কুল অব ল’র এ্যসিস্ট্যান্ড প্রফেসর এবং কোঅর্ডিনেটর জনাব আব্দুল্লাহ-আল-মঞ্জুর হোসাইন উপস্থিত বক্তা ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রোগ্রাম অব ল’র লেকচারার মিস. আরিফা চৌধুরী হিমেল।

ডায়ালগ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শেখ হাসিনা জাতীয় ইন্সটিটিউট অব বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারির প্রফেসর ড. মো. সাজ্জাদ খন্দকার, কুমিল্লা মেডিকেল কলেজের ফরেন্সিক মেডিসিন এ্যান্ড টক্সিকোলজি বিভাগের এ্যাসোসিয়েট প্রফেসর এবং বিভাগীয় প্রধান ড. কামোদা পি. শাহা, ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগের এ্যাসোসিয়েট প্রফেসর ও বিভাগীয় প্রধান ড. সোহেল মাহমুদ, ঢাকা মেডিকেল কলেজের প্লাস্টিক সার্জারি বিভাগের এ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. তানভীর আহমেদ, বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট ব্যরিস্টার নওরোজ এম. আর. চৌধুরী, বাংলাদেশ সরকারের আইন, বিচার ও পার্লামেন্টারি এ্যাফেয়ার্স বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জনাব ওয়াসিম শেখ এবং ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আতিকুল ইসলাম প্রমুখ। সম্মানিত বক্তাবৃন্দ মেডিকেল সেবা এবং চাকুরি ক্ষেত্রে আইনগত বিষয়াদি নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইউনিভার্সিটির একাডেমিক এ্যাফেয়ার্সের ডাইরেক্টর ও স্কুল অব বিজনেজ কোঅর্ডিনেটর এ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান, স্কুল অব বিজনেসের এ্যাসোসিয়েট প্রফেসর জনাব হানিফ মাহতাব, এ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব লতিফুল কবির এবং স্কুল অব কমিউনিকেশন্সের কোঅর্ডিনেটর এবং ফিল্ম এ্যান্ড টিভি প্রোগ্রামের লেকচারার জনাব তুষার নবী খান প্রমুখ ।

পছন্দের আরো পোস্ট