ঝিনাইদহে দুরন্তের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং

ঝিনাইদহে সেবামূলক সংগঠন দুরন্ত’র উদ্যোগে ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় ০৭টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীদের নিয়ে ‘দুরন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (২৭ এপ্রিল) বৃহস্পতিবার ঝিনাইদহ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে দুরন্ত’র সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মিরাজ জামান রাজ এর পরিচালনায় সভাপতি ফৌজিয়া হক জুঁই এর সভাপতিত্বে মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ ইঞ্জিঃ মোঃ খলিলুর রহমান

দুরন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিংএছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএসসির অটোমোটিভ ট্রেডের চীফ ইন্সট্রাক্টর মোঃ আনিচুর রহমান, কম্পিউটার ট্রেডের বিভাগীয় প্রধান মোঃ শফিকুল ইসলাম, ইলেকট্রিক্যাল ট্রেডের বিভাগীয় প্রধান আ.ফ.ম আহসান উল্লাহ সাঈদ, ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এমটি (ল্যাব) মোঃ মিলন হোসেন। ব্লাড গ্রুপিং প্রোগ্রামে দায়িত্ব পালন করেন মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) মোঃ হাবিবুর রহমান ও রাবেয়া খাতুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দকে দুরন্ত’র পক্ষথেকে শুভেচ্ছা স্মারক (ক্রেষ্ট) প্রদান করা হয়। প্রধান অতিথিসহ উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ দুরন্ত’র মানব সেবা ও সমাজ উন্নয়নে বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে বিনামূল্যে সেচ্ছাসবেী এ কার্যক্রম পরিচালনার জন্য প্রতিষ্ঠান সহ সংশ্লিষ্ট সকলকে প্রশংসা সহ ধন্যবাদ প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট