এশিয়া প্যাসিফিকে ক্লাব ফেয়ার

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের গ্রীনরোডে অবস্থিত নিজস্ব ক্যাম্পাসের প্লাজাতে গত (২৪শে এপ্রিল) সোমবার বিশ্ববিদ্যালয়ের সবগুলো সেন্ট্রাল ক্লাব নিয়ে আয়োজিত হল “ক্লাব ফেয়ার ২০১৭”

অনুষ্ঠানটি উদ্ভোধন করেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.জামিলুর রেজা চৌধুরী এবং উপ উপাচার্য অধ্যাপক ড.এম আর কবির এবং ট্রাস্টি বোর্ডের  সম্মানিত চেয়ারম্যান, জনাব কাইয়ুম রেজা চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ক্লাব ফেয়ারে অংশগ্রহণ করা ১৩টি ক্লাবের কো-অরডিনেটর এবং বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ।

ফেয়ারে অংশগ্রহণ করা ক্লাব গুলোর মধ্যে অন্যতম ছিল আর্ট অ্যান্ড ফটোগ্রাফি ক্লাব, সোশ্যাল অ্যাওয়ারনেস ক্লাব, সোশ্যাল বিজনেস ক্লাব, লিটেরারি ক্লাব, ইউ এ পি ক্রিকেট ক্লাব, ইউ এ পি ফুটবল ক্লাব, বাস্কেট বল ক্লাব, ক্যারিয়ার ডেভেলপমেন্ট ক্লাব, ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব, কালচারাল ক্লাব, ফ্লিম ক্লাব, ড্রামা ক্লাব এবং ডিবেটিং অ্যান্ড পাবলিক স্পিকিং ক্লাব।

ইউ এ পি’ র  কোষাধ্যক্ষ  ও বাংলাদেশ বিমানবাহিনীর সাবেক জ্যেষ্ঠ কর্মকর্তা এয়ার কমোডোর (অব.) ইশফাক ইলাহী চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নিজস্ব চিন্তা-চেতনা এবং সৃজনশীল কার্যক্রমের সাথে যুক্ত রাখতেই এই মেলার আয়োজন। এই বছর স্বল্প পরিসরে শুরু হলেও আগামীতে অংশগ্রহণকারী ক্লাবের সংখ্যা আরও বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা নিজ নিজ পছন্দ অনুযায়ী ক্লাবগুলোতে কাজ করতে পারবে।

পছন্দের আরো পোস্ট