গঠিত হয়েছে ঢাবি জসীম উদদীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন

অধ্যাপক ড. রহমত উল্লাহকে আহ্বায়ক ও শেখ সোহেল রানা টিপুকে সদস্য সচিব করে গঠিত হয়েছে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসীম উদদীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন।শনিবার হলের টিভি রুমে সাবেক শিক্ষার্থীদের এক সভায় ২৮ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

কমিটির আহ্বায়ক ড. রহমত উল্লাহ বর্তমানে হলের প্রাধ্যক্ষ ও ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং সদস্য সচিব স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।কমিটিতে যুগ্ম আহ্বায়ক হয়েছেন অধ্যাপক ড. আব্দুল বাছির, সাজ্জাদ হোসেন, শাহ মোস্তফা আলমগীর।

Post MIddle

সদস্য হিসেবে রয়েছেন, মো. জাকারিয়া, আশরাফুল আলম খোকন, মামুন আল মোস্তফা, আব্দুর রহমান জীবন, আতিকুর রহমান শাহজাহান, সোহেল মামুন, মামুনুর রশীদ,  অধ্যাপক শওকত আলী, শামসুজ্জামান বাবু, আবু মুসা, অধ্যাপক রেজাউল করিম, আল আমিন চৌধুরী সুমন, শফিকুল ইসলাম মিল্টন, মো. আসাদুজ্জামান, আসাদুজ্জামান আসাদ, সুলাইমান নিলয়, জয়নাল আবেদীন জয়, আলী আহমেদ রেমন, কাজী এনায়েত, মেহেদি হাসান রনি, আলমগীর কবির দোলন, নূরুন্নবী সিদ্দিক সুইন (কোষাধ্যক্ষের দায়িত্বে), আনিছ উদ্দিন বাহাদুর মিঠু।

অধ্যাপক ড. রহমত উল্লাহ সাংবাদিকদের জানান, এই কমিটি গঠনতন্ত্র প্রস্তুত, জীবন সদস্য ফরম চূড়ান্তকরণ, সদস্য সংগ্রহ, সম্প্রচার, সদস্যদের তথ্য নিয়ে ডাটাবেজ তৈরির কাজ করবে।তিনি আরও জানান, চার মাসের মধ্যে এই কমিটি অন্যান্য কাজের পাশাপাশি একটি মিলনমেলার আয়োজন করবে। যেখানে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

পছন্দের আরো পোস্ট