ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ায় শিক্ষক গ্রেফতার

ভারতের নাগপুর পলিটেকনিক কলেজে এক ছাত্রীকে প্রকাশ্যে কুপ্রস্তাব দেয়ায় এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। কুপ্রস্তাব দেয়া ওই শিক্ষকের নাম অমিত গানভী।১৩ এপ্রিল ঘটনাটি ঘটে। নাগপুরের ধর্মপীঠ পলিটেকনিক কলেজে পরীক্ষার সিট পড়েছিল ওই ছাত্রীর। অমিত ছিলেন ওই হলের গার্ডের দায়িত্বে।

পরীক্ষা চলাকালীন নকল করার সময় ধরা পড়েন ওই ছাত্রী। সেখানে ছাত্রীর প্রবেশপত্র, মোবাইল, আইডি কার্ড সবই বাজেয়াপ্ত করে নেন ওই শিক্ষক।

Post MIddle

‘ফের পরীক্ষা দিতে চাও। তাহলে আমার সঙ্গে রাত কাটাতে হবে’বলে প্রকাশ্যে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেন অমিত গানভী। তার সঙ্গে রাত না কাটালে নথি ফিরিয়ে দেবেন না বলে হুমকিও দেন তিনি। এরপরেই সমস্ত ঘটনা কলেজের অধ্যক্ষকে জানান ওই ছাত্রী। পরে বিষয়টি পুলিশকে জানালে অভিযুক্ত শিক্ষক অমিত গানভীকে গ্রেফতার করা হয়।

ওই ছাত্রী পুলিশকে বলেন, আমি বারবারই তাকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, উনি আমার বাবার বয়সী। কিন্তু উনি আমাকে বলেন, তিনি এখনও অবিবাহিত এবং ফ্রেশ।এই ঘটনা জানাজানি হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। শিবসেনা এবং যুব ক্রান্তির সদস্যরা কালি মাখিয়ে দেয় ওই শিক্ষকের মুখে।

আম্বাজারি থানার ইনস্পেক্টর অতুল সনবিস জানান, বৃহস্পতিবারই যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষক অমিত গানভীকে।

পছন্দের আরো পোস্ট