বাউয়েটে নবীন শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা

গত (১৯ এপ্রিল ২০১৭) বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে চার দিন ব্যাপী নবীন শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এই কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘এ কর্মশালার মাধ্যমে নবীন শিক্ষকদের শিক্ষা প্রদানের বিভিন্ন কলা কৌশল হাতে কলমে শেখানো হয়েছে। এই জ্ঞানকে কাজে লাগাতে হবে ছাত্র-ছাত্রীদের মানসম্পন্ন শিক্ষা প্রদানের জন্য ক্ষেত্রে।’

Post MIddle

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ জুলফিকার হায়দার, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম, রসায়ন বিভাগের প্রধান সহকারী প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম ও অন্যান্য বিভাগীয় শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ।

Workshop Methods of Instructionবিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন প্রধান প্রশিক্ষক হিসেবে এ কর্মশালা পরিচালনা করেন। এই কর্মশালায় বাউয়েটের ৩টি ইঞ্জিনিয়ারিং বিভাগের নতুন নিয়োগপ্রাপ্ত ১০ জন শিক্ষক অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি কর্মশালায় অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট