আইইইই’র কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ পরিদর্শন

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ পরিদর্শন করেছে আইইইই (ইন্সটিটিউট অব ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ার্স)। এ পরিদর্শন উপলক্ষে গত (১৮ এপ্রিল, ২০১৭) ইউনিভার্সিটির বনানী ক্যাম্পাসের ‘সাজেদা চৌধুরী লাইব্রেরি’তে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আইইইই’র ক্লায়েন্ট সার্ভিস ম্যানেজার অব ইন্ডিয়া জনাব ধানু পাঠানশেঠী। বিশেষ অতিথি ছিলেন ‘এইম ইন লাইফ’ আইইইই’র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব মো. শামীম আহমেদ।

Post MIddle

উল্লেখ্য, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ইউজিসি ডিজিটাল লাইব্রেরি (ইউডিএল)-এর সদস্য হওয়ায় ইউনিভার্সিটির লাইব্রেরি ও ইইই (ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং) প্রোগ্রামের আমন্ত্রণে আইইইই’র এই পরিদর্শন সম্পন্ন হয়। ইউডিএল-এর সদস্য হওয়ার ফলে গত অক্টোবর ২০১৬ থেকে কানাডিয়ান ইউনিভার্সিটির সকল শিক্ষক ও শিক্ষার্থী আইইইই’র অনলাইন এ্যাক্সেস ও ইইই’র যাবতীয় সাময়িকী ও প্রবন্ধ ডাউনলোড সুবিধা পাচ্ছে।

আলোচনা সভায় স্টুডেন্ট ব্রাঞ্চ ওপেনিং-সহ অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। সভায় উপস্থিত ছিলেন এ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান (লাইব্রেরি ইনচার্জ) জনাব মো. রাশেদ নিজামী, ইইই (ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং) প্রোগ্রামের কোঅর্ডিনেটর ও লেকচারার মিস. তাসনিম সরওয়ার ট্রপা, জনাব আবির হোসেন, সিএসই (কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং) প্রোগ্রামের কোঅর্ডিনেটর ও লেকচারার মিস. তাসমিয়া রহমান প্রমুখ।

পছন্দের আরো পোস্ট