রাবিতে মুজিবনগর দিবস পালিত

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শোভাযাত্রা, আলোচনাসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মেহেরপুর ছাত্র উন্নয়ন সংঘের আয়োজনে সোমবার সকাল ১০টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছেঠ।

সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট গবেষক ও লেখক অধ্যাপক সনৎকুমার সাহা।

Post MIddle

এছাড়া দিনটি উপলক্ষে বেলা সাড়ে ১২টায় দলীয় টেন্ট থেকে শোভাযাত্রা বের করে রাবি ছাত্রলীগ। শোভযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে।

পরে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। এতে বক্তব্য দেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আনিকা ফারিহা জামান, রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। এ সময় উপস্থিত ছিলেন- রাবি ছাত্রলীগের সহসভাপতি সৈকত হোসাইন, হাবিবুল্লাহ নিক্সন, যুগ্ম-সম্পাদক ফয়েজ আহমেদ, মামুন শেখ, শাহিনুল সরকার, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজুসহ শতাধিক নেতাকর্মী।

পছন্দের আরো পোস্ট