বাউয়েটে মুজিবনগর দিবসের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা

আজ ( ১৭ এপ্রিল ২০১৭) সোমবার কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে ঐতিহাসিক মুজিবনগর দিবসের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লেঃ কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান,এএফডব্লিউসি, পিএসসি।

Post MIddle

মুজিবনগর দিবসেপ্রধান অতিথি বলেন, ‘স্বাধীন বাংলাদেশ গঠনের পক্ষে জনসমর্থন তৈরী, দেশ প্রতিরক্ষায় সশস্ত্রবাহিনী বা মুক্তিবাহিনী গড়ে তোলা, পাকিস্তানী হানাদার বাহিনীকে বিতাড়ন করা, বিদেশী সরকারের স্বীকৃতি আদায়সহ বিভিন্ন কর্মকান্ডের জন্য অস্থায়ী সরকারের ভূমিকা ছিল অপরিসীম।’
এছাড়া আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, ইংরেজি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান এবং প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল বাতেন খান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আব্দুল আলীম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশীদ সরকার।

7এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ জুলফিকার হায়দার, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মো. আশরাফুল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও একাডেমিক কোঅর্ডিনেটর ড. মো. সাজ্জাদ হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ইইই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোমতাজুর রহমান, বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।

পছন্দের আরো পোস্ট