এডুকেশন ওয়াচের নবম প্রতিষ্ঠাবার্ষিকী

‘শিক্ষার গুণগতমান এবং বিশ্বমানের শিক্ষা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে এডুকেশন ওয়াচ। ১০ এপ্রিল সোমবার বাংলাদেশ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Education Watchআলোচনা সভা ছাড়াও এ আয়োজনে ছিল পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। তিনি কেক কেটে এডুকেশন ওয়াচ ম্যাগাজিনের নবম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

Education Watchএটিএন বাংলার উপদেষ্টা নওয়াজিশ আলী খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের কোয়ালিটি এসুরেন্স ইউনিট-এর প্রধান অধ্যাপক ড. মেসবাহউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক হোসনে আরা বেগম, ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ ও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এডুকেশন ওয়াচ-এর সম্পাদক মোঃ খলিলুর রহমান।

Education Watchশিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ এডুকেশন ওয়াচ অ্যাওয়ার্ড-২০১৬ আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া  ম্যাপেল লিফ ইন্টারন্যাশনাল স্কুল-এর অধ্যক্ষ মসিসে জবো আলী তাঁর হাতে । অনুষ্ঠানে কয়েকটি প্রতিষ্ঠান ও এ’লেভেলে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য শিক্ষার্থীদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট