টিএসসির ছাদে আপত্তিকর অবস্থায় ধরা প্রেমিকযুগল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে ‘আপত্তিকর’ অবস্থায় এক প্রেমিকযুগলকে আটক করা হয়েছে। শনিবার টিএসসির মূল ভবনের ছাদ থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করেন টিএসসির কর্মচারীরা।

জানা গেছে, দুপুরে টিএসসির মূল ভবনের ছাদে হোম ইকোনমিক্স কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে সাউথ ইস্ট ইউনিভার্সিটির এক ছাত্রকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখতে পান কয়েকজন ছাত্র। পরে টিএসসি কর্তৃপক্ষকে অবগত করা হলে ওই যুগলকে আটক করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের মাধ্যমে থানায় সোপর্দ করা হয়।

ঘটনার সময় উপস্থিত একজন বলেন, তাদের ‘আপত্তিকর’ অবস্থায় পাওয়া গেছে। ছেলের বাড়ি বগুড়ার শাহজাহানপুর। আর মেয়ের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলায়।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, টিএসসি থেকে দুই ছেলে-মেয়েকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। তাদের অভিভাবককে খবর দেয়া হয়েছে। মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেবেন তারা।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, তাদের আটক করে থানায় দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অভিভাবক এলে ছেড়ে দেয়া হবে।

টিএসসির পরিচালক মহিউজ্জামান ময়না বলেন, দুই ছেলে-মেয়েকে ছাদে দেখে আমাদের অবগত করে কয়েকজন ছাত্র। পরে তাদের আটক করে থানায় দেয়া হয়েছে।

সুত্র:জাগো নিউজ

পছন্দের আরো পোস্ট