ছাত্রলীগ ইবি শাখার ৮ম সম্মেলন

আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন-‘জিয়াউর রহমান কখনো মুক্তিযোদ্ধা ছিলেন না। তিনি একজন বিশ্বাস ঘাতক ছিলেন।’তিনি আরো বলেন, ‘বাংলাদেশে একে একে মুক্তিযুদ্ধের ইতিহাসকে ধ্বংস করা হয়েছে। জয় বাংলা ছিল আমাদের শ্লোগান। আমাদের উজ্জীবিত হওয়ার শ্লোগান ছিল জয় বাংলা। এই শ্লোগানকে সামনে রেখে আমরা রণাঙ্গণে যুদ্ধ করেছি। সেই শ্লোগানকে লাথি মেরে বাংলদেশ জিন্দাবাদ আনলেন পাকিস্তানের আদলে। একজন প্রকৃত মুক্তিযোদ্ধা কখনও এটা করতে পারে না। তিনি রাজাকারদের প্রধানমন্ত্রী বানিয়েছিলেন। মুক্তিযুদ্ধের পক্ষের আর কোন লোক ছিলনা যাকে প্রধানমন্ত্রী বানানো যায়। এর মধ্যে দিয়ে জিয়াউর রহমান প্রমাণ করেছিলেন তিনি একজন পাকিস্তানের এজেন্ট।’

Post MIddle

বৃহস্পতিবার দুপুর ২টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ ইবি শাখার ৮ম সম্মেলনে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত কুমার দাসের সঞ্চালনায় ও শাখা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রাহমান সোহাগ, প্রধান বক্তা হিসেব সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও বিশেষ বক্তা হিসেবে গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিফুজ্জামন নুর উন-নবী , উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক রেদোয়ান উল্লাহ তুহিনসহ কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট