চুয়েটে নতুন ও বিদায়ী পরিচালক ও বিভাগীয় প্রধানগণকে সংবর্ধনা

সোমবার(০৩ এপ্রিল) চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ও বিদায়ী পরিচালক এবং বিভাগীয় প্রধানগণকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

সংবর্ধিতগণ হলেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকশেন টেকনোলজি (আইআইসিটি)’র বিদায়ী পরিচালক অধ্যাপক ড. কোশিক দেব, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান, উক্ত বিভাগের নতুন বিভাগীয় প্রধান এবং ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন। এছাড়া আইআইসিটি’র নতুন পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামানের পক্ষে ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক এবং ইটিই বিভাগের নতুন প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ’র পক্ষে গ্রহন করেন ইইই বিভাগের বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান।

মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম গৌরবময় অবদানের জন্য বিদায়ীগণকে ধন্যবাদ জানান এবং চুয়েটের অগ্রযাত্রায় নতুন দায়িত্বপাপ্তগণ সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, পুরকৌশল বিভাগের প্রধান এবং চুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়া, সিভিল এন্ড ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো: রিয়াজ আখতার মল্লিক, পরীক্ষা নিয়ন্ত্রক  অধ্যাপক ড. মো: আব্দুর রশীদ প্রমুখ।

পছন্দের আরো পোস্ট