ডিআইইউ স্মার্ট স্টুডেন্টস মোবাইল অ্যাপ উদ্বোধন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে বুধবার (২৭ মার্চ ২০১৭) ‘‘ডিআইইউ স্মার্ট স্টুডেন্টস” মোবাইল অ্যাপ (IOS & Android) এর উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান প্রধান অতিথি হিসাবে এ মোবাইল অ্যাপের উদ্বোধন করেন।

Post MIddle

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের জন্য তৈরি করা এ মোবাইল অ্যাপ এ একজন স্মার্ট শিক্ষার্থীর জন্য প্রয়োজনীয় সকল ধরনের ফিচার সংযুক্ত করা হয়েছে যার মাধ্যমে শিক্ষার্থী এবং অভিভাবকগণ সকল প্রকার তথ্য বিশেষ করে পরীক্ষার ফলাফল, আর্থিক লেন-দেন সংক্রান্ত তথ্য, নোটিশ, ক্লাশরুটিন, সংবাদ প্রবাহ পরীক্ষার সময়সূচি সহজেই মোবাইলের মাধ্যমে জানতে পারবে। এছাড়া আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরাও এ অ্যাপসের মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির যে কোন শিক্ষার্থীকে সহজেই সনাক্ত করতে সক্ষম হবে। গুগোল প্লে স্টোর এবং আইওএস স্টোর থেকে সহজেই ‘‘ডিআইইউ স্মার্ট স্টুডেন্টস” মোবাইল অ্যাপটি ডাউনলোড করা যাবে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কমম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পাঁচশিক্ষার্থী ফেরদৌসুর রহমান সরকার, সাফায়েত হোসেন, ইসরাফিল রহমান রাজু, মেহেদি এবং সিদ্দিকুর রহমান এ মোবাইল অ্যাপ তৈরি করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য প্রফেসর ড. এস. এম. এাহবুবুল হক মজুমদার, ট্রেজারার হামিদুল হক খান, রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ. কে. এম ফজলুল হক, কমম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. সৈয়দ আক্তার হোসেন, উপ-পরিচালক (আইটি) নাদির বিন আলী, উপ-পরিচালক (সফটওয়ার) রাশেদ করিম এবং উধ্বর্তন সহকারী পরিচালক (আইটি) মোহাম্মদ রফিকুল আলম।

পছন্দের আরো পোস্ট