খুবিতে আন্তঃহল ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খুলনা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আন্তঃহল (ছাত্র) ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যায় হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার খান আতিয়ার রহমান।

Post MIddle

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সহশিক্ষা কার্যক্রম শিক্ষার্থীদের প্রতিভা বিকাশ করে। বিভিন্ন অপসংস্কৃতি থেকে দূরে রাখে। যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে,পরিচিতি বাড়ায়। তিনি প্রথমবারের মতো এ বিশ্ববিদ্যালয়ে আন্তঃহল ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনের জন্য সংশ্লিষ্ট হলসমূহের প্রভোস্টদের ধন্যবাদ জানান। পরে তিনি বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খানবাহাদুর আহছানউল্লা হলের প্রভোস্ট প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম, খানজাহান আলী হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান।

স্বাগত বক্তব্য রাখেন প্রতিযোগিতা আয়োজক কমিটির আহবায়ক ড. মোঃ ইকবাল আহমেদ। এসময় বিভিন্ন স্কুলের ডিন, ছাত্র বিষয়ক পরিচালক, সহকারী ছাত্রবিষয়ক পরিচালক ও সহকারী প্রভোষ্টবৃন্দ এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ী ছাত্ররা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট