মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির নবীনবরণ ও ফটো আড্ডা

আয়োজিত হয়ে গেল মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি আয়োজিত নবীন বরন ও ফটো আড্ডা। বিশ্ববিদ্যালয়ের সিপিএস সেমিনাল কক্ষে, ২০ মার্চ আয়োজিত এ অনুষ্ঠানে ফটোগ্রাফিক সোসাইটির নতুন সদস্যদের বরন করে নেয়া হয় এবং তাদের জন্য এক ফটোগ্রাফি বিষয়ক আড্ডার আয়োজন করা হয়।

বিকেল ৫:৩০ থেকে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সন্মানিত চেয়ারম্যান এবং মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির অন্যতম উপদেষ্ঠা মনিরুজ্জামান মুজিব। এসময় তিনি ফটোগ্রাফিক সোসাইটির প্রসংশা করে বলেন মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি বিশ্ববিদ্যালয়ে তাদের ছবির মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে পুরোদেশে উপস্থাপন করে আসছে। তিনি ভবিষ্যতে সোসাইটির কাজের পরিধী আরও বাড়ানোর ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে ফটোগ্রাফিক সোসাইটির সদস্যদের তোলা বছরের সেরা ছবি গুলো নিয়ে তৈরি ভিডিওটি প্রদর্শিত হয়।

মাভাবিপ্রবি ফটোগাফিক সোসাইটির বিদায়ী সভাপতি অবির আদনান এর পরিচালনায়, ফটোগ্রাফি বিষয়ে নতুন সদস্যদের মধ্যে প্রাথমিক ধারনা তৈরির উদ্দ্যেশে প্রায় ৩০ মিনিটের একটি ফটো আড্ডার আয়োজন করা হয়। প্রায় দেড় ঘন্টা ব্যাপি আয়োজিত এ অনুষ্ঠানের সমাপ্তি হয় বিদায়ী সদস্যদের হাতে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তুলে দেবার মাধ্যমে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে MBSTU Radio ।

পছন্দের আরো পোস্ট