বাকৃবিতে ফুড ইঞ্জিনিয়ারিং ডিগ্রীর মানোন্নয়ন শীর্ষক কর্মশালা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদ আয়োজিত হেকাপ প্রকল্পের আওতায় স্নাতক পর্যায়ে এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং ও ফুড ইঞ্জিনিয়ারিং ডিগ্রীর মানোন্নয়ন’ শীর্ষক এক কর্মশালা আজ (২৩ মার্চ ২০১৭) বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় লাইব্রেরির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডীন প্রফেসর মোঃ আব্দুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. এম ইউসুফ আলী মোল্লা এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান ও পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. মনোরঞ্জন দাস। অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন প্রকল্পের এসপিএম প্রফেসর ড. মোঃ বোরহান উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ড. মঞ্জুরুল আলম।

বক্তারা বলেন দেশের স্বার্থে আমাদের সকল অনুষদের কোর্স কারিকুলাম আধুনিকায়ন করা এখন সময়ের দাবী। উক্ত প্রকল্প স্নাতক পর্যায়ে শিক্ষার্থীদের এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং ও ফুড ইঞ্জিনিয়ারিং ডিগ্রীর মানের উন্নয়নের আধুনিকায়নে সহায়ক হবে । উন্মুক্ত আলোচনায় বিভাগীয় শিক্ষকবৃন্দ অংশগ্রহণকরেন।

পছন্দের আরো পোস্ট