ইউল্যাবে সেলস ক্যারিয়ার নিয়ে কর্মশালা

ইউল্যাবে সেলস ক্যারিয়ার নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইউল্যাবের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ইমরান রহমানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানটি শুরু হয়। তিনি এই কর্মশালায় অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানান। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবি এক্সিয়াটা বাংলাদেশের মার্কেট অপারেশনের জেনারেল ম্যানেজার বিপ্লব ব্যানার্জি। তিনি বলেন,“ শিক্ষার্থীদের নিজেদের গণ্ডি থেকে বেরিয়ে আসতে হবে এবং তাদের নিজস্ব মেধাকে বিক্রয় এবং অন্যান্য ক্ষেত্রে কাজে লাগাতে হবে। যারা সেলস এ ক্যারিয়ার শুরু করে তাদের একটি কোম্পানির সিইও অথবা কোন উচ্চপদস্থ কর্মকর্তা হবার সুবর্ণ সুযোগ থাকে।”

অনুষ্ঠান শেষে ইউল্যাবের প্রো-ভিসি প্রফেসর এইচ এম জহিরুল হক সমাপনি বক্তব্য রাখেন এবং প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে ক্যারিয়ার সার্ভিস অফিসের পরিচালক আবু হেনা মোঃ রাসেল, রবির ম্যানেজার আরিফুর রহমান ছাড়াও অন্যান্য শিক্ষক এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে রবির সহযোগিতায় ইউল্যাব ক্যারিয়ার সার্ভিস অফিস আয়োজন করে অল স্টারস কম্পিটিশন অ্যাট সেলস। পাচটি গ্রুপে পঁচিশজন প্রতিযোগী এতে অংশগ্রহন করেন। ইউল্যাবের উভয় ক্যাম্পাসে তারা রবির বিপণনে কাজ করেন। এদের মধ্যে সেরা গ্রুপকে রবির পক্ষ থেকে বিশেষ পুরষ্কার দেয়া হয়।

Sales as a Career

পছন্দের আরো পোস্ট